ইতালির তরিনোতে লুৎফুর সরকারকে জমকালো সংবর্ধণা

মোঃ বাছির উদ্দিন।।
ইউরোপে একজন সফল উদ্যেক্তা হিসেবে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ন ভূমিকা রাখায় অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের উদ্যেগে “ পজেটিভ বাংলাদেশ “ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনে লুৎফুর সরকারকে সম্মাননা অ্যাওয়ার্ডে ভূষিত করায় তরিনো ইতালী প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়েছে।

লুৎফুর সরকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বিশিষ্ট ব্যবসায়ী তরুণ সমাজ সেবক ও শিক্ষানুরাগী বৃহত্তর কুমিল্লা সমিতি তরিনো ইটালির সভাপতি ও সরকার গ্রুপের চেয়ারম্যান লুৎফুর সরকারকে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়। তরিনোতে স্থানীয় একটি হোটেলের হলরুমে বৃহত্তর তরিনো ইটালির বাংলাদেশ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এমডি মিলন মিয়ার সভাপতিত্বে ও যুবনেতা রিপন মিয়ার পরিচালনায় উপস্থিত ছিলেন ইটালি তরিনোর সর্বস্তরের নেতৃবৃন্দ।

এব্যপারে লুৎফুর সরকার বলেন, ইতালী তরিনো শহরের সকল প্রবাসী ভাইদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আজকে আমাদের কুমিল্লা সমিতি তরিনো ইতালীর পক্ষ থেকে সকল তরিনো প্রবাসীরা এতো সুন্দর একটি সংবর্ধনা অনুষ্ঠান উপহার দেওয়ার জন্য। আমরা কুমিল্লা সমিতি আপনাদের সকলের ভালবাসায় থাকতে চাই এবং সকল প্রবাসী ভাইদেরকে নিয়ে প্রত্যেকটি ভাল কাজে সামনে এগিয়ে যেতে চাই ইনশাআল্লাহ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page